More
    Homeখবরবাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের চেষ্টার অভিযোগ অষ্টম শ্রেণির ছাত্রীকে এলাকায়...

    বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের চেষ্টার অভিযোগ অষ্টম শ্রেণির ছাত্রীকে এলাকায় চাঞ্চল্য মালদহে।

    মালদাঃ- বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের চেষ্টার অভিযোগ অষ্টম শ্রেণির ছাত্রীকে এলাকায় চাঞ্চল্য মালদহে। গণধর্ষণের অভিযোগ চার যুবকের বিরুদ্ধে। এই ঘটনা মালদহের বৈষ্ণবনগর থানার এলাকায়। এই ঘটনার পরেই দুই প্রতিবেশী যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানাগিয়েছে।আরো দুই অভিযুক্ত পলাতক। ছাত্রীর মায়ের অভিযোগ, রাতে বাড়ির কেউ না থাকার সুযোগ নিয়ে মেয়েকে তুলে নিয়ে গিয়েছে। বাড়িতে এসে মেয়েকে না পেয়ে আত্মীয়দের নিয়ে খোঁজাখুঁজি করতেই। অসুস্থ অবস্থায় মেয়েকে ফিরে আসে। বাড়িতে ফিরে সব ঘটনা জানতেই পুলিশের দ্বারস্থ হয়েছে পরিবার। বাড়িতে ফাঁকা থাকার সুযোগ নিয়ে রাতের অন্ধকারে ছাত্রীকে জোর করে বাড়িতে ঢুকে তুলে নিয়ে যাওয়া এমনি অভিযোগ পরিবারের। দুষ্কৃতীরা ওই ছাত্রীকে বাড়ি পাশে থাকা একটি বাগানে তুলে নিয়ে যায়। ঘটনার অভিযোগ জানানো হয় পরিবারের তরফে বৈষ্ণবনগর থানায়। অভিযুক্তদের কড়া শাস্তির দাবি জানিয়েছেন ছাত্রীর পরিবারের তরফে।

    বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের চেষ্টার অভিযোগ অষ্টম শ্রেণির ছাত্রীকে এলাকায় চাঞ্চল্য মালদহে।

    MORE NEWS – হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে মালিকের হাতে তুলে দিয়ে নজির গোরলেন বামনগোলা থানার পাকুয়াহাট পুলিশ ফাঁড়ি।

    মালদাঃ- হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে মালিকের হাতে তুলে দিয়ে নজির গোরলেন বামনগোলা থানার পাকুয়াহাট পুলিশ ফাঁড়ি। জানা যায় গত ২৭ শে জানুয়ারি পাকুয়াহাট গোবরা কুড়ি মেলায় এক বয়স্ক মহিলার মোবাইল চুরি হয়ে যায় বা হারিয়ে যায় যার জেরে সমস্যায় পড়েছিলেন ওই মহিলা। সে সময় ওই মহিলার পাকুয়াহাট ফাঁড়িতে মোবাইল হারিয়ে যাওয়ার জন্য লিখিত অভিযোগ দায়ের করেন। সেই ভিত্তিতে পাকুয়াহাট ফাঁড়ির পুলিশ ওই মোবাইল উদ্ধার করে মহিলার হাতে তুলে দেন। এই বিষয়ে ঐ মহিলা জানান আমার হারিয়ে যাওয়া মোবাইল ফিরে পেয়ে আমি খুশি। CONTINUE READING

    শিক্ষক শিক্ষিকার অভাবে ধুঁকছে দক্ষিন দিনাজপুর জেলার কুমারগঞ্জ ব্লকের তুলট উচ্চ বিদ্যালয়।

    মহিলাদের উপর অত্যাচার থেকে বারাসাত জেলা পুলিশ নামাচ্ছে শহরে উইনার্স বাহিনী।

    Dear Lottery রাতারাতি হয়ে গেলেন কোটিপতি, অভাবনীয় এমনই ঘটনা ঘটেছে সূর্যাপুরা গ্রামের বাসিন্দা মহবুব আলম এর সাথে।

    উত্তর ২৪ পরগনার পাতুলীয়ায় তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে।

    শিল্প সম্মেলনের মধ্যে দেউচা নিয়ে বাজার গরম করতে আসরে বিজেপি ও কংগ্রেস।

    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    - Advertisment -

    Most Popular

    Recent Comments